সদস্য আহ্বান – আমাদের ইলেক্ট্রনিক্স

0
955
সদস্য আহ্বান - আমাদের ইলেক্ট্রনিক্স
সদস্য আহ্বান - আমাদের ইলেক্ট্রনিক্স

আমাদের ইলেক্ট্রনিক্স একটি স্বপ্নের যাত্রা। এক বছর আগে শুরু হওয়া এই যাত্রাতে আমরা তৈরী করতে পেরেছি নিজস্বতা। বাংলা ভাষায় ইলেক্ট্রনিক্স ও বিজ্ঞান চর্চার ক্ষেত্রে নতুন করে চিন্তার জায়গা আমাদের ইলেক্ট্রনিক্স তৈরী করতে পেরেছে। এই স্বপ্ন যাত্রায় আমরা মনে করি সবার অধিকার আছে সামিল হবার। আমরা তাই সাধারণ সদস্য হিসাবে তালিকাভুক্তির জন্য আগ্রহীদের কাছথেকে অনলাইনে আবেদন নিতে সচেষ্ট হয়েছি। আগ্রহীরা নীচের লিংকটি খুললেই পাবেন একটি সদস্য আবেদন ফরম। ফরমটি যথাযথ ভাবে পুর্ণ করে আমাদের কাছে পাঠিয়ে দিলেই আমরা যাচাই করে আপনার সদস্য অন্তর্ভুক্তির কথা আপনাকে জানিয়ে দেবো।

আমাদের লক্ষ্য বাংলা ভাষাতে ইলেক্ট্রনিক্সের চর্চাকে সবার মাঝে ছড়িয়ে দেওয়া। আমরা বিশ্বাস করি – “জ্ঞানই শক্তি যখন তা সবার জন্য উন্মুক্ত” এই বাণীতে। আপনি যদি মনে করেন এই স্বপ্ন যাত্রাতে আমাদের হাতে হাত রেখে এগিয়ে নিবেন আপনাকে এবং দেশকে তবে আসুন আমাদের সাথে।

প্রথমে লিংকটি খুলে সব ঘর পুর্ণ করে নীচের সাবমিট বাটনে ক্লিক করলেই আপনার আবেদন আমাদের হাতে আসবে। আমরা যাচাই করে বা আপনার সাথে যোগাযোগ করে আপনাকে জানাবো যথাসময়ে। সেই সাথে আমাদের সাইট www.amaderelectronics.com নিয়মিত দেখবার জন্য সকলের প্রতি আমন্ত্রণ রইলো।

সদস্য আবেদনের ফরমের লিংক: https://docs.google.com%2Fforms%2Fd%2Fe%2F1FAIpQLSc4afMzSZzmvcmrnohg1tsRiWHWYpIGEwWv139heDN4GtiEFA%2Fviewform%3Fc%3D0%26w%3D1

উত্তর প্রদান

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন